শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ

আমাদের ওয়েবসাইটে স্বাগতম (পরীক্ষামুলক স¤প্রচার)

হাজী মোহাম্মদ আব্দুল হাকিম ইন্তেকাল করেছেন




বাংলা স্কট রিপোর্ট: এডিনবরা (১৭ জুন ২০১৯):

চলে গেলেন এডিনবরার প্রবীণ ব্যাক্তিত্ব হাজী মোহাম্মদ আব্দুল হাকিম। গত ১৬ জুন ২০১৯ইং রোববার ভোররাত ২.১৬ মিনিটে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)।
এডিনবরাস্থ নিজ বাসবভনে মৃত্যুকালে তার স্ত্রী-পুত্র সহ পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। দীর্ঘ দিন যাবত তিনি বয়স জনিত কারনে অসুস্থ ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল অনুমানিক ৮৫ বছর ।

আগামী ১৮ জুন ২০১৯ রোজ মঙ্গলবার বাদ যোহর এডিনবরা সেণ্ট্রাল মস্কে (50 Potterrow, Edinburgh EH8 9BT) মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হবে। এতে উপস্থিত থাকার জন্য পরিবারের পক্ষ থেকে সবার প্রতি অনুরোধ জানানো হয়েছে। জানাযা শেষে মরহুমের লাশ এডিনবরাস্থ ক্রেইগমিলার ক্যাসেল সিমেট্রিতে (Craigmillar Castle Park Cemetery, 47 Old Dalkeith Rd, Edinburgh EH16 4TE) দাফন করা হবে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।

মরহুমের দেশের বাড়ী হবিগঞ্জ জেলার নবিগঞ্জ থানার মথুরাপুর (ফাহাদুল্লা) গ্রামে । মৃত্যুকালে তিনি স্ত্রী, পুত্র-কন্যা ও আত্বীয় স্বজন রেখে গেছেন। উল্লেখ্য, হাজী আব্দুল হাকিম ৬০ এর দশকে ব্রিটেন আসেন এবং সপরিবারে এডিনবরায় বসবাস করে আসছিলেন। হাজী আব্দুল হাকিমের মৃত্যুতে এডিনবরায় নেমে আসে শোকের ছায়া। কমিউনিটির সর্বস্তরের লোক মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি শোক ও সমবেদনা জানিয়েছেন।

মরহুমের আত্বার মাগফেরাত কামনার্তে তার ছেলে আয়ফল উদ্দীন এবং তালেব উদ্দীন কমিউনিটির সকলের প্রতি দোয়া চেয়েছেন ।

সম্পাদক: মিজান রহমান
প্রকাশক: বিএসএন মিডিয়া, এডিনবরা, স্কটল্যাণ্ড থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: