সোমবার, ২৫ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ

আমাদের ওয়েবসাইটে স্বাগতম (পরীক্ষামুলক স¤প্রচার)

স্কটল্যান্ডে করোনা ভাইরাস (বিস্তারিত)

প্রদীপ কুমার রায়ের পরলোক গমন




এডিনবরার প্রবীণ ব্যাক্তিত্ব বাবু প্রদীপ কুমার রায় (৭০) গত ২১ শে ফেব্র“য়ারী ২০১৯ ভোররাতে এডিনবরা রয়েল ইনফার্মারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পরলোক গমন করেন।
মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন মেয়েএবং অসংখ্য আত্বীয় স্বজন রেখে গেছেন। প্রয়াতের স্ত্রী, ডালরাই প্রাইমারী স্কুলের বাংলা শিক্ষিকা ও র্আলি ইয়ার প্রাকটিশনার মিসেস শুক্লা রায় জানিয়েছেন, আগামীকাল শুক্রবার ৮ জানুয়ারী বেলা ৩ টায় এডিনবরাস্থ ওয়ারিস্টন ক্রিমেটোরিয়ামে (৩৬ ওয়ারিস্টন রোড) প্রয়াতের শেষকৃত্য সম্পন্ন করা হবে। ঐ দিন বেলা ১২.৩০ ঘটিকায় নিজ বাসভবন (১৭ স্টেনহাউস রোড) থেকে শুরু হবে শবযাত্রা । উক্ত শেষকৃত্য অনুষ্টানে যোগ দেয়ার জন্য পরিবারের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।

উলে­খ্য, মৌলভীবাজার সদর থানার ঘড়য়া গ্রামের সম্ভ্রান্ত রায় পরিবারে জন্মগ্রহন করেন তিনি। ১৯৭৯ সাল থেকে সপরিবারে এডিনবরায় বসবাস করছেন। বাবু প্রদীপ কুমার ছিলেন একজন সফল ব্যাবসায় উদ্যোক্তা। তার সম্পৃক্ততায় ৮০ এর দশকে এডিনবরায় সর্বপ্রথম চালু হয় একাধিক বাংলাদেশী রেষ্টুরেন্ট।

প্রদীপ কুমার রায়ের মৃত্যুতে এডিনবরার বাংলাদেশী কমিউনিটিতে নেমে এসেছে শোকের ছায়া। স্থানীয় বিশিষ্ট কমিউনিটি ব্যাক্তিবর্গ প্রয়াতের বিদেহী আত্বার শান্তি কামনা করেছেন। ( সংবাদ বিজ্ঞপ্তি: ৭ ফেব্র“য়ারী ২০১৯, এডিনবরা)

Visits: 6

সম্পাদক: মিজান রহমান
প্রকাশক: বিএসএন মিডিয়া, এডিনবরা, স্কটল্যাণ্ড থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: