সোমবার, ৩০ মার্চ ২০২০ খ্রীষ্টাব্দ | ১৬ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ

আমাদের ওয়েবসাইটে স্বাগতম (পরীক্ষামুলক স¤প্রচার)

স্কটল্যান্ডে করোনা ভাইরাস (বিস্তারিত)

এডিনবরায় চালু হল কে.এম.বি ইন্টারন্যাশনাল মানি ট্রান্সফার লিঃ




প্রেস বিজ্ঞপ্তি: এডিনবরায় যাত্রা শুরু করল কেএমবি ইন্টারন্যাশনাল মানি ট্রান্সফার লিমিটেড। গত ৯ ডিসেম্বর রোববার বেলা ১.৩০ ঘঠিকায় নতুন অফিসের উদ্বোধন উপলক্ষ্যে আয়োজিত হয় এক আলোচনা সভা। এডিনবরা শহরের ব্যাস্ততম এলাকা নর্থ জাংশন স্ট্রিটে অবস্থানরত নতুন শাখার উদ্বোধনী অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন মাওলানা জাকির আবেদীন।
প্রতিষ্টানের সত্বাধিকারী সালেহা করিম (রায়না) এর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথী হিসাবে উপস্থিত ছিলেন লন্ডনস্থ কে.এম.বি ইন্টারন্যাশনাল লি: এর ম্যানেজিং ডাইরেক্টর কমরু মিয়া এবং আমির মিয়া। অনুষ্ঠানে বিশেষ অতিথী হিসাবে বক্তব্য রাখেন এডিনবরার বিশিষ্ট ব্যাবসায়ী ও কমিউনিটি ব্যাক্তিত্ব শহিদুল চৌধুরী । এই ব্যাবসা উদ্যোগ গ্রহনের জন্য সালেহা করিমের প্রতি ধন্যবাদ জানিয়ে তিনি এর সফলতা কামনা করেন। অনুষ্ঠানে আর ও বক্তব্য রাখেন ইস্টার্ণ প্যাভিলিয়ন রেষ্টুরেন্টের সত্বাধিকারী ফখরুল ইসলাম। এরপর আগত অতিথিরা ফিতা কেটে নতুন অফিসের দ্বার উন্মোচন করেন।

ছবি: সালেহা করিম রায়না

উল্লেখ্য , কেএমবি ইন্টারন্যাশনাল মানি ট্রান্সফার লি: এ যেসব সার্ভিস প্রদান করা হবে সেগুলি হচ্ছে – বাংলাদেশ, নেপাল, ইন্ডিয়া, ইউরোপ ও আমেরিকা সহ বিশ্বের বিভিন্ন দেশে সরাসরি অর্থ প্রেরন, কার্গো সার্ভিস, কুরিয়ার সার্ভিস, বিদেশ ভ্রমনের টিকেট ও ট্রাভেল সার্ভিস এবং হজ্জ ও ওমরাহ প্যাকেজ।
প্রতিষ্ঠানের সত্বাধিকারী সালেহা করিম বলেন অনুষ্ঠানে আগতদের ধন্যবাদ জানান এবং বলেন “ কমিউনিটির চাহিদা মাথায় রেখে, নির্ভরযোগ্য এবং বিশ্বস্থ সেবা প্রদানের লক্ষ্যে এ উদ্যোগ হাতে নিয়েছি। গত ১৫ বছর যাবত আমি কমিউনিটিতে এধরনের সার্ভিস দিয়ে আসছি। বাঙালী সহ অন্যান্য কমিউনিটির গ্রাহকদের আরও উন্নত সেবা দেয়ার লক্ষ্য নিয়ে বর্তমানে এ অফিসটি চালু করেছি। এতে সকলের কাছে সহযোগিতা কামনা করছি ’’। সেবা সংক্রান্ত যে কোন তথ্যের জন্য এই ফোন নাম্বারে যোগাযোগ করতে অনুরোধ জানানো হয়েছে : ফোন ০১৩১ ৬২৯১৫৬৩ / ০৭৪০ ২৩৯৩৮২৭
(প্রেস বিজ্ঞপ্তি)

সম্পাদক: মিজান রহমান
প্রকাশক: বিএসএন মিডিয়া, এডিনবরা, স্কটল্যাণ্ড থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: