সোমবার, ২৫ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ

আমাদের ওয়েবসাইটে স্বাগতম (পরীক্ষামুলক স¤প্রচার)

স্কটল্যান্ডে করোনা ভাইরাস (বিস্তারিত)

শোক সংবাদ: মোছাম্মত আজিজুন নেছা ইন্তেকাল করেছেন




বাংলা স্কট নিউজ (এডিনবরা)

এডিনবরা নিবাসী জনাব হাজী আব্দুল করীম সাহেবের স্ত্রী মোছাম্মত আজিজুন নেছা খানম (৭২) গত ২৬ রমজান/১৯শে মে ২০২০ইং, রোজ মঙ্গলবার, রাত ১২.১৫ ঘঠিকায় এডিনবরাস্থ নিজ বাসায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)। মৃত্যুকালে মরহুমার বয়স হয়েছিল ৭২ বছর। মরহুমার ছেলে ছায়াদ মিয়া (বনফুল রেষ্টুরেন্টের সত্বাধিকারী) জানান – ‘‘ তিনি শারিরিক ভাবে সম্পুর্ন সুস্থ ছিলেন এবং নিয়মিতভাবে রমজানের সবগুলি রোজা পালন করে আসছিলেন। সোমবার ইফতারের কিছুক্ষন পর সামান্য অসুস্থ বোধ করলে সাথে সাথে এম্বুলেন্স ডাকা হয়। বাসায় রেখেই উনাকে কয়েক ঘন্টা প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হয়। অবশেষে রাত ১২.১৫ মিনিটে স্ট্রোকে আক্রান্ত হয়ে তিনি মৃত্যুবরন করেন ”

বর্তমান লকডাউনকালীন সরকারী নীতিমালা অনুসরন করে শুধুমাত্র পরিবারের সদস্যদের উপস্থিতিতে বুধবার ২০ মে সকালে মরহুমার জানাযার নামাজ অনুষ্ঠিত হবে এবং এডিনবরায় দাফন সম্পন্ন হবে।

মৃত্যুকালে তিনি দুই ছেলে ও দুই মেয়ে সহ অসংখ্য আত্বীয় স্বজন রেখে গেছেন। ছোট ছেলে জাহেদ মিয়া, মেয়ে রানু বেগম ও রায়না বেগম (কে.এম.বি, এডিনবরার সত্বাধিকারী) তাদের মমতাময়ী মায়ের আত্বার মাগফেরাত কামনার্তে দোয়া করার জন্য কমিউনিটির সকলের প্রতি বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন।

রায়না বেগম বলেন ‘আমার মা ১৯৯০ সালের ১৯ শে মে বাংলাদেশ থেকে স্থায়ীভাবে বসবাসের উদ্দেশ্যে স্কটল্যান্ড আসেন এবং ২০২০ সালের একই তারিখে তিনি মহান সৃষ্টিকর্তার কাছে চলে গেলেন‘ । উল্লেখ্য, মরহুমার দেশের বাড়ী; করিম ভিলা, মৌলভীবাজার রোড, সমশেরনগর, জেলা: মৌলভীবাজার ।

Visits: 39

সম্পাদক: মিজান রহমান
প্রকাশক: বিএসএন মিডিয়া, এডিনবরা, স্কটল্যাণ্ড থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: