সোমবার, ২৫ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ

আমাদের ওয়েবসাইটে স্বাগতম (পরীক্ষামুলক স¤প্রচার)

স্কটল্যান্ডে করোনা ভাইরাস (বিস্তারিত)

তরুণ ব্যবসায়ী আব্দুল মজিদ হত্যার খুনিদের ফাঁশি চায় পরিবার




মিজানুর রহমান কমলগঞ্জ প্রতিনিধিঃমৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার গোপীনগর গ্রামের আবদুর রহমানের ছেলে নয়াবাজারের তরুণ ব্যাবসায়ী আবদুল মজিদকে গত ২৯শে আগষ্ট ২০১২ ইং সালে রাতে নির্মম ভাবে হত্যা করা হয়।নির্মম হত্যাকান্ডের নিন্দার ঝড় উঠে পতনউষা ইউনিয়নসহ কমলগঞ্জ উপজেলায়।

প্রতিবেশি আজাদুর রহমানের মেয়ে আমেনা আক্তার জুই এর সাথে প্রেম ছিলো আবদুল মজিদের।প্রেমটি আসামি আজাদুর রহমান মেনে নিতে না পারায়,২৯ আগষ্ট রাতে মেয়ের দুই ভাই আসামি রুবেল (২৪) ও আসামি জুয়েল (২৩) রাতে আবদুল মজিদকে ঘর থেকে ডেকে নিয়ে প্রেমিকার বাড়ি নিয়ে যায়।রাতে খাওয়ানোর পর মজিদের হাত পা বেধে গাড় বেঙ্গে,কান কেটে,কানে শিক ডুকিয়ে চোখ দুটি তুলে ফেলে এবং পুরুষাঙ্গ কেটে শরিরের বিভিন্ন স্থানে জখম করে নৃশংসভাবে খুন করার পর লাশ একটি ডোবায় ফেলে রাখে।

আসামী রুবেল,জুয়েল,আজাদ, মুহিদ,মাসুক,আফরুজ,সাহিন,আজমান,ডলি,আলমা ও প্রেমিকা জুই সহ এরা সবাই মিলিত হয়ে তাকে নৃশংসভাবে খুন করা হয়।আগামী ২৭ আগষ্ট সিলেট দূত বিচার ট্রাইবুনালে রায় হবে।

নিহতের পরিবার পতনউষার সব মানুষ ও ব্যবসায়ীবৃন্দু খুনিদের ফাসি চান এই রায়ে।11951179_1037143829650622_6301939243829553191_n

Visits: 6

সম্পাদক: মিজান রহমান
প্রকাশক: বিএসএন মিডিয়া, এডিনবরা, স্কটল্যাণ্ড থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: