মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৮ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ

আমাদের ওয়েবসাইটে স্বাগতম (পরীক্ষামুলক স¤প্রচার)

এডিনবরায় ‘ভুমি‘কম্প হচ্ছে ১৫ সেপ্টেম্বর




বাংলা স্কট রিপোর্ট

এডিনবরা (১০ সেপ্টেম্বর ২০১৯):

কলকাতার বিখ্যাত আরবান ব্যান্ড ‘ভুমি‘ আসছে স্কটল্যান্ডে। আগামী ১৫ সেপ্টেম্বর ২০১৯ইং রোববার এডিনবরায় অনুস্টিত হচ্ছে তাদের একক লাইভ মিউজিক্যাল কনসার্ট।

সময় ও তারিখ: রোববার, ১৫ সেপ্টেম্বর ২০১৯, সময়: বেলা ৬.০০- ৮.০০ ঘঠিকা
স্থান: সেন্ট ব্রাইড কমিউনিটি সেন্টার, ডাইরাই, এডিনবরা ( St Brides Centre, 10 Orwell Terrace, Edinburgh EH11 2DZ )

টিকেট মুল্য:
প্রাপ্তবয়স্ক: ২০ পাউন্ড (১২ বছরের উর্ধে)
শিশু: ১০ পাউন্ড (৫-১২ বছর)
ছাত্র: ১২ পাউন্ড (প্রবেশ কালে স্টুডেন্ড কার্ড দেখাতে হবে)
অনলাইনে টিকেট বুকিং এর লিংক : https://www.tickettailor.com/events/sabash/291186

সাবাশ – এর আয়োজক শুভ্রনীল বলেন, ভুমি – র ইউরোপ ট্যুরের অংশ হিসাবে স্কটল্যান্ডে অনুষ্টিত হচ্ছে এই কনসার্ট। তিনি আরও জানান, স্কটল্যান্ডে বসবাসরত বাংলাভাষী সঙ্গীত প্রেমীদের চাহিদা মাথায় রেখে আমরা এ উদ্যোগ হাতে নিয়েছি। বিনোদনের পাশাপাশি এখানকার বাংলাভাষী কমিউনিটির মধ্যে যোগসুত্র সৃষ্টিতে উল্লেখযোগ্য ভুমিকা রাখবে এ জাতীয় আয়োজন। এছাড়া প্রবাসে বেড়ে ওঠা নতুন প্রজন্মের কাছে বাংলা সংস্কৃতি ও ঐতিহ্য তুলে ধরা ও আমাদের অন্যতম লক্ষ্য।
‘‘ভুমি” -র যেসব সদস্যরা এডিনবরায় গান পরিবেশন করবেন তারা হলেন; সৌমিত্র রায় (কম্পোজার ও লিড ভোকাল) অভিজিত ঘোষ, হেমন্ত গোস্বামী, সৌমিত্র রায়, রবিন লাই এবং আর্জেস রায় ।

পশ্চিম বাংলার জনপ্রিয় ব্যান্ড ভুমি ১৯৯৯ সালে যাত্রা শুরু করে। ব্যাতিক্রমধর্মী ব্যান্ড হিসাবে গত দুই দশকে তারা নিজেদের প্রতিষ্টা করেছে অত্যান্ত সাফল্যের সাথে । বাঙলা কে বিশ^ব্যাপী পৌছে দিতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে ভুমি। ইতিমধ্যে তারা জাতিসঙ্গের সদর দপ্তর এবং কানাডার মন্ট্রিয়ালের জাজ ফেস্টিভ্যালে সঙ্গীত পরিবেশন করে ব্যাপক সুনাম কুড়িয়েছে।

কনসার্টের আয়োজক হচ্ছে স্কটিশ এসোসিয়েশন অব বেঙল আর্টস এন্ড সাংস্কৃতিক হেরিটেজ (সাবাশ) । স্কটল্যান্ডে ভারতীয় বাংলা সংস্কৃতি ও ঐহিত্য প্রসারের লক্ষ্যে কাজ করে যাচ্ছে সাবাশ। বিস্তারিত তথ্য পাওয়া যাবে সাবাশের ওয়েবসাইটে (www.sabashscotland.com) । ফেসবুকে এই কনসার্ট সংক্রান্ত তথ্য পেতে : click here . এ অনুস্টান সংক্রান্ত যে কোন তথ্যের জন্য যোগাযোগ করুন (শুভ্রনীল) ইমেইল: sabashscotland@gmail.com / 07982 5138274

সম্পাদক: মিজান রহমান
প্রকাশক: বিএসএন মিডিয়া, এডিনবরা, স্কটল্যাণ্ড থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: