শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ

আমাদের ওয়েবসাইটে স্বাগতম (পরীক্ষামুলক স¤প্রচার)

স্কটল্যান্ডে করোনা ভাইরাস (বিস্তারিত)

গ্লাসগো বাংলা সেন্টারের নতুন কমিটি নির্বাচন




আইয়ুব সাবের টিপু (গ্লাসগো প্রতিনিধি )

গত ৫ই সেপ্টেম্বর ২০২১ স্কটল্যান্ডের গ্লাসগো সিটিতে বাংলাদেশ কমিউনিটির সংগঠন “বাংলা সেন্টার”এর ২০২১-২০২৩ মেয়াদে মাহফুজুর রহমান রানাকে সভাপতি ও ড. সাইফ উদ্দিনআহমেদ কে সাধারন সম্পাদক করে নতুন কমিটি ঘোষনা করা হয়েছে।

বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচন কমিশনার জনাব ড. এম এ কাশেম, ড. এম এ রশিদ ও ড. জসিম আহমেদ এর  উপস্থিতিতে সিলেকশন এর মাধ্যমে এ কমিটি গঠন করা হয়। উল্লেখ্য, নির্বাচনে কোন  প্রতিদ্বন্ধি  প্রার্থী বা প্যানেল দেখা যায়নি। তবে নতুন কমিটিতে  তরুনরাই বেশী প্রাধান্য পেয়েছে।

নব নির্বাচিত সভাপতি মাহফুজুর রহমান রানা বলেন, এবারের কমিটিতে শুধু তরুণই নয় বরং প্রত্যেক সদস্যই স্ব স্ব ক্ষেত্রে দক্ষ। এক প্রশ্নের জবাবে তিনি আরো বলেন – আমি কর্মে বিশ্বাসী, কথায় নয়, তাই নতুন কমিটির সদস্যদের নিয়ে পূর্বের চেয়ে আরো অনেক ভাল কিছু করতে চাই বাংলাদেশী কমিউনিটির জন্য, ভবিষৎ প্রজন্মের জন্য অবদান রাখতে চাই আমরা। বাংলা সেন্টার কর্তৃক পরিচালিত বাংলা স্কুলের সার্বিক উন্নতি সাধন করতে চান তারা।

প্রত্যেক পরিবারের ছোট ছোট বাচ্চাদের বাংলা স্কুলে পাঠিয়ে তাদেরকে বাংলা ভাষার প্রতি আগ্রহী করে তুলতে সবার প্রতি আহবান জানান নতুন কমিটির নেতৃবৃন্দ এবং সবার সহযোগীতা কামনা করেন।

এছাড়া,তিনি গ্লাসগোতে বসবাসরত বাংলাদেশি মহিলাদের এই সংগঠনে ভুমিকা রাখতে এগিয়ে আসার আহবান জানান । গ্লাসগো বসবাসরত সমস্ত বাংলাদেশী কমিউনিটির সহযোগীতা কামনা করেন নবনির্বাচিত কমিটির সদস্যরা ।

গ্লাসগো বাংলা সেন্টার সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন: ফেইসবুক পেইজ

সম্পাদক: মিজান রহমান
প্রকাশক: বিএসএন মিডিয়া, এডিনবরা, স্কটল্যাণ্ড থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: