মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১ খ্রীষ্টাব্দ | ৪ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ

আমাদের ওয়েবসাইটে স্বাগতম (পরীক্ষামুলক স¤প্রচার)

স্কটল্যান্ডে করোনা ভাইরাস (বিস্তারিত)

প্রেমে রাজি না হওয়ায় ছাত্রীর গাল ও হাতের রগ কেটে দিয়েছে বখাটে




স্টাফ রিপোর্টার,
319
গাজীপুরের শ্রীপুরে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় এক স্কুলছাত্রীর গাল ও হাতের রগ কেটে দিয়েছে বখাটেরা। শনিবার রাতে শ্রীপুর উপজেলার বরমী পাঠানটেক এলাকায় এ ঘটনা ঘটে। আহতের নাম লাবণী আক্তার (১৩)। সে পাঠানটেক এলাকার রিপন মিয়ার কন্যা ও বরমী আইডিয়াল স্কুলের সপ্তম শ্রেণীর ছাত্রী।
আহতের মা রোকেয়া বেগম জানান, পার্শ্ববর্তী বেলদিয়া গ্রামের আবদুল মজিদের ছেলে সুজন মিয়া (২০) এক মাস ধরে লাবণীকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছে। তাতে লাবণী রাজি হয়নি। ঘটনার রাতে লাবণীর বাবা সিএনজি স্কুটার নিয়ে ভাড়া চালাতে যান। ওই রাতে আমি আমার অসুস্থ বোনকে দেখতে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে যাই। লাবণী তারই খালাতো বোন রীমাকে সঙ্গে নিয়ে বাড়িতে ঘুমিয়ে ছিল। এ সুযোগে বখাটে সুজন রাতে দরজা ভেঙে ঘরে ঢুকে ধারালো অস্ত্র দিয়ে লাবণীর দুই গাল ও হাতের রগ কেটে দেয়। বাধা দিলে তাকে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। লাবণীর চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে এলে সুজন পালিয়ে যায়। পরে লাবণীকে উদ্ধার করে প্রথমে শ্রীপুর ও পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
এ ব্যাপারে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বখাটে যুবককে পাওয়া যায়নি। ছাত্রীর পরিবার থেকে অভিযোগ করা হলে মামলা রুজু হবে।

সম্পাদক: মিজান রহমান
প্রকাশক: বিএসএন মিডিয়া, এডিনবরা, স্কটল্যাণ্ড থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: